সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও আ’লীগ নেতা আলমগীর হোসেন মারা গেছেন

সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও আ’লীগ নেতা আলমগীর হোসেন মারা গেছেন

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আলমগীর হোসেন তালুকদার মারা গেছেন। তিনি গত কয়েকদিন ধরে ঢাকায় পিজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সোয়া আটটার দিকে তিনি ইন্তেকাল করেন বলে নিশ্চিত করা হয় পরিবারের পক্ষ থেকে। তার মৃত্যুতে টাঙ্গাইলে দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বিশেষ করে টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গনে শোকের আলমগীর হোসেন তালুকদারের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গনে খুবই পরিচিত মুখ ছিলেন তিনি। নিজেও একজন গুনী শিল্পী ছিলেন।

রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন ধরে তিনি সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে রেখেছেন। হানাদারমুক্ত দিবস এমনকি দলীয় বড় বড় সাংস্কৃতিক অনুষ্ঠানে তার সরব উপস্থিতি ও উপস্থাপনার জন্যে সাংস্কৃতি অঙ্গনে তার ব্যপক সুনাম ও পরিচিতি ছিল। এছাড়াও মোঃ আলমগীর হোসেন টাঙ্গাইল পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840